চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সভাপতি রিপনকে রোটারি ক্লাব অব কুমিল্লা ফেমাসের সংবর্ধনা

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হওয়ায় রোটারিয়ান মো: আবদুল জলিল রিপনকে সংবর্ধনা দিয়েছে রোটারীক্লাব অব কুমিল্লা ফেমাস। শনিবার ক্লাবের সাপ্তাহিক সভায় সাংবাদিক রিপনকে এ সংবর্ধনা দেওয়া হয়।

ক্লাবের সভাপতি ইব্রাহিম খলিলের সভাপতিত্বে ও সেক্রেটারি পেয়ার আহমেদের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন চার্টার সেক্রেটারী মোঃ নিপু মজুমদার, সাবেক সভাপতি আবদুল্লা আল মাসুদ নোমান, সাবেক সাধারণ সম্পাদক শওকত আকবর, সহসভাপতি ডা: আনোয়ার হোসেন, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান মোঃ আলমগীর হোসেন ও সেক্রেটারি ইলেক্ট রোটারিয়ান নুর মোহাম্মদ প্রমুখ।

উল্লেখ্য মো: আবদুল জলিল রিপন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সভাপতি হওয়ার আগে দীর্ঘ প্রায় ১৫ বছর ধরে অত্যন্ত সুনামের সাথে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি সাপ্তাহিক আমাদের প্রত্যাশা পত্রিকার সম্পাদক ও প্রকাশক, জাতীয় দৈনিক ভোরের কাগজ এর চৌদ্দগ্রাম প্রতিনিধি এবং কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক শিরোনাম পত্রিকার স্টাফ রিপোর্টার দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি চৌদ্দগ্রাম ডায়াবেটিক সমিতির আজীবন সদস্য হিসেবে সমিতির বিভিন্ন কমিটিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

তিনি রোটারিক্লাব অব কুমিল্লা ফেমাস এর একজন গর্বিত সদস্য। ইতিপূর্বে সফলতার সাথে ক্লাবের দায়িত্ব পালন করায় তাকে ক্রেষ্ট প্রদান করা হয়েছে। আজকে তাকে সংবর্ধনা দেওয়ায় ক্লাবের সভাপতি সাধারণ সম্পাদকসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং দায়িত্ব পালনে সকলের সহযোগিতা ও পরামর্শ কামনা করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page